Tuesday , August 9 2022

অবৈধ পার্কিংয়ে রাখা ট্রাকের বাঁশ বিঁধে এএসআইয়ের মৃত্যু

বাংলার প্রবাহ রিপোর্ট: সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা বাজার এলাকা থেকে ডিউটি শেষে থানায় ফেরার পথে অবৈধ পার্কিংয়ে রাখা ট্রাকের বাঁশ বুকে ঢুকে আশাশুনি থানার এএসআই মো. শাহজামাল নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোর রাত ৪টা ৪০ মিনিটের দিকে চাপড়া ব্রিজের উত্তরপাশে এ দুর্ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক ট্রাক চালক কামাল হোসেন ও হেলপার তমাল শেখ সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির জানান, এ এস আই মো. শাহজামাল বুধহাটা বাজারে ডিউটি করছিলেন। ডিউটি শেষে ভোররাতে বুধহাটা বাজার থেকে থানায় ফিরছিলেন। পথিমধ্যে চাপড়া ব্রিজের উত্তরপাশের অন্ধকারের মধ্যে বাঁশ বোঝাই একটি ট্রাক অবৈধভাবে পার্কিং করা ছিল। ট্রাকের পেছনের অংশে বাঁশের অপর প্রান্ত ঝুলে ছিল। ট্রাকে কোন লাইট ছিল না। তিনি বলেন, ডিউটি শেষে মোটর সাইকেলযোগে থানায় ফেরার পথে ট্রাকের পেছনের অংশের বাঁশ শাহজামালের বুকের ডান পাশে ঢুকে যায়। বাম হাতেও জখম হয়।
খবর পেয়ে দ্রুত উদ্ধার করে তাকে প্রথমে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকে যদি কোন আলোর ব্যবস্থা থাকতো তবে এই দুর্ঘটনাটি ঘটতো না।

বাংলার প্রবাহ/সুমন

About Banglar Probaho

Check Also

চীনে লকডাউনে অন্তত ৮০ হাজার পর্যটক আটক

কোভিডের প্রকোপ বেড়ে যাওয়ায় চীনের ‘হাওয়াই’ খ্যাত জনপ্রিয় পর্যটন নগরী সানিয়ায় লকডাউন জারিতে আটকা পড়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *