Thursday , July 18 2024
Breaking News

আবার আসছেন ‘চুলবুল পান্ডে’

আগামী বছরটা যেন বলিউউের ভাইজান সালমান খানের। দীপাবলি আর ঈদে মুক্তি পাবে সালমানের দুটি ছবি ‘টাইগার ৩’ ও ‘কিসি কা ভাই কিসি কা জান’। এর মধ্যে আরও একটি নতুন ছবি নিয়ে আসছে ভাইজান। শিগগিরই আসতে চলেছে ‘দাবাং ৪’। সালমান খানের ভাই পরিচালক, অভিনেতা ও প্রযোজক আরবাজ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতের এক সংবাদমাধ্যমকে আরবাজ বলেন, ‘“দাবাং ৪” নিয়ে আসার কথা আমাদের ভাবনায় আছে।’ সালমান আর তাঁর হাতে কিছু কাজ রয়েছে। এই কাজগুলো শেষ করে তাঁরা একসঙ্গে ‘দাবাং ৪’–এর কাজে নেমে পরবেন। কেননা ছবিটি তাঁদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। তাই তাঁরা অবসরে একসঙ্গে ছবির স্ক্রিপ্ট নির্ধারণ করবেন। ছবিতে সালমান খান চুলবুল পান্ডে চরিত্রে অভিনয় করেন।

২০১০ সালে মুক্তি পেয়েছিল ‘দাবাং’। এরপর দ্রুতই ২০১২ সালে ‘দাবাং ২’ এলেও ‘দাবাং ৩’ আসতে সময় লেগেছিল সাত বছর। আরবাজ জানান, ‘দাবাং ৩’ আসতে অনেক সময় লাগলেও খুব দ্রুতই আসবে ‘দাবাং ৪’।

ছবির প্রথম দুই কিস্তি দর্শকের প্রত্যাশা পূরণ করলেও তৃতীয় কিস্তি দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেনি। যদিও ছবিটি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়নি। তাই ‘দাবাং ৪’–এ সেই ভুলগুলো যাতে না হয়, সেই চেষ্টা করবেন আরবাজ খান।

আরবাজ বলেন, ‘আমাদের কাছে দর্শকের যে প্রত্যাশা, সে ব্যাপারে আমরা সচেতন। এই ছবি সেই প্রত্যাশার কথা মাথায় রেখে যত্ন নিয়ে নির্মাণ করতে চাই।’ আরবাজ এখন তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘তানাভ’ নিয়ে ব্যস্ত আছেন। অন্যদিকে সালমান খান ‘কিসি কা ভাই কিসি কি জান’–এর শুটিং ও ‘বিগ বস’–এর সিজন ১৬–তে ব্যস্ত সময় পার করছেন।

About Banglar Probaho

Check Also

খেরসনে চরম বেকায়দায় রাশিয়া, সেনাদের সরে যাওয়ার নির্দেশ

ইউক্রেন থেকে দখলকৃত খেরসন শহরে চরম বেকায় পড়েছে রুশ সেনারা। পরিস্থিতি এতটাই খারাপ যে সেখান …

Leave a Reply

Your email address will not be published.