Saturday , June 22 2024
Breaking News

আমাকে হত্যার ষড়যন্ত্র খোদ পাকিস্তানের প্রধানমন্ত্রীর: ইমরান খান

মৃত্যুর মুখ থেকে ফিরেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এক পদযাত্রায় তার দিকে গুলি চালায় আততায়ী। কিন্তু সে লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে গিয়েছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। আর তারপরই বিস্ফোরক অভিযোগ ইমরানের দল তেহরিক-ই-ইনসাফের নেতাদের। তাদের দাবি, যে তিনজনের নির্দেশে ওই হামলা হয়েছে তাদের মধ্যে অন্যতম পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ! হাসপাতাল থেকে এমনটাই নাকি অভিযোগ জানিয়েছেন খোদ ইমরান।

আসাদ উমর ও মিঁয়া আসলাম ইকবাল এক বিবৃতিতে জানিয়েছেন, ‘কিছুক্ষণ আগেই আমাদের ইমরান জানিয়েছেন তার তরফে এই বিবৃতি পেশ করতে। তার বিশ্বাস, তিনজন রয়েছেন এই হামলার পিছনে। তারা হলেন শাহবাজ শরিফ, রানা সানাউল্লা ও মেজর জেনারেল ফইজল। ইমরান জানিয়েছেন, নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই তিনি এমন অভিযোগ করছেন।’ উল্লেখ্য, সানাউল্লা পাকিস্তানের আভ্যন্তরীণ মন্ত্রী ও ফইজল আইএসআইয়ের অন্যতম শীর্ষকর্তা। নিঃসন্দেহে এমন অভিযোগ অত্যন্ত চাঞ্চল্যকর।

কেমন আছেন ইমরান? এপ্রসঙ্গে ইমরানের সঙ্গীরা জানিয়েছেন, এখন বিপন্মুক্ত তাদের শীর্ষনেতা। কিন্তু সেই সঙ্গেই তাদের ঘোষণা, ‘ইমরান সকলকে এটা জানিয়ে দিতে বলেছেন, দেশের স্বাধীনতার জন্য তিনি নিজের প্রাণ দিতে প্রস্তুত।’

বৃহস্পতিবার বিকেলে ‘রিয়েল ফ্রিডম’ পদযাত্রায় হুডখোলা গাড়িতে ছিলেন ইমরান খান। গাড়ির একেবারে সামনে থেকে তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোঁড়া হয়। আততায়ীর ঠিক পিছনেই ছিলেন এই যুবক। আততায়ীর হাত ধরে বন্দুক অন্যদিকে সরিয়ে দেন, ফলে লক্ষ্যভ্রষ্ট হয় আততায়ী। সঙ্গে সঙ্গে পিস্তল ফেলে দৌড়তে শুরু করে বন্দুকবাজ। পিছনে ছোটেন যুবকও। আততায়ীকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেন ইমরানের এক অনুগামী। সূত্র: টাইমস নাউ।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.