Tuesday , August 9 2022

ইন্টার্ন চিকিৎসকদের হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

বাংলার প্রবাহ রিপোর্ট: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে বিনা চিকিৎসায় মুক্তিযোদ্ধার স্ত্রীর মৃত্যু এবং ইন্টার্ন চিকিৎসকদের হামলার প্রতিবাদে মাঠে নামল এবার সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। রবিবার সকালে রামেক হাসপাতাল সংলগ্ন নগরীর লক্ষীপুর মোড়ের মানববন্ধন কর্মসূচি থেকে হাসপাতালে চিকিৎসাসেবা নিশ্চিত, মুক্তিযোদ্ধার ওপর হামলাকারী ইন্টার্ন চিকিৎসকদের শাস্তি ও হাসপাতালে সাংবাদিকদের প্রবেশাধিকারে আল্টিমেটাম দেওয়া হয়। আগামী সাতদিনের মধ্যে এসব দাবি পূরণ না হলে রামেক হাসপাতাল ঘেরাও করে দাবি আদায়ে বাধ্য করা হবে বলেও হুশিয়ারি দেওয়া হয়।

এ কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, সাংবাদিক ছাড়াও বিভিন্ন পেশাজীবীরা অংশগ্রহণ করে হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের দৌরাত্ম্য বন্ধের দাবি জানান।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিতে কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সাংগাঠনিক সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, মোহনপুর উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সমাজ উন্নয়ন কর্মী সুব্রত পাল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন-অর-রশিদ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক।

বাংলার প্রবাহ/এস এম হক

About Banglar Probaho

Check Also

চীনে লকডাউনে অন্তত ৮০ হাজার পর্যটক আটক

কোভিডের প্রকোপ বেড়ে যাওয়ায় চীনের ‘হাওয়াই’ খ্যাত জনপ্রিয় পর্যটন নগরী সানিয়ায় লকডাউন জারিতে আটকা পড়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *