Tuesday , August 9 2022

কিউই অধিনায়ক যা বললেন সিরিজ হারের পর

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইতিহাস গড়া সিরিজ জয়ের পর এবার নিউজিল্যান্ডের বিপক্ষেও টি-টোয়েন্টি সিরিজ জিতেছে বাংলাদেশ। সফরকারী নিউজিল্যান্ডের দেয়া ৯৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। এ জয়ে পাঁচ ম্যাচ সিরিজে ১-৩ এগিয়ে আছে বাংলাদেশ। 

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ তো নয় বরং টি-টোয়েন্টিতে জয়ের দেখাও পায়নি বাংলাদেশ। আর এবার ঘরের মাঠে ব্ল্যাক ক্যাপসদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের স্বাদটাও নিয়ে ফেলল বাংলাদেশ।সিরিজ হারের পর কিউই অধিনায়ক টম ল্যাথাম বলেন, ‘আমরা আসলে এই উইকেটে ১০০-১১০ রান সংগ্রহ করার লক্ষ্যে এগুচ্ছিলাম, কিন্তু সেটা পারিনি। যা বাংলাদেশের ব্যাটসম্যানরা পেরেছে। খুব দ্রুত কয়েকটি উইকেট আমাদের পড়ে গেলে ম্যাচটি বাংলাদেশের নিয়ন্ত্রণে চলে যায়। আর বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ যেখানে খেলা শেষ করে এসেছে, সত্যি প্রশংসনীয়।

কিউই অধিনায়ক আরও বলেন, এমন ভিন্নরকম পরিবেশে আমরা ধীরে ধীরে নিজের মানিয়ে নিচ্ছি। আমাদের দলের বড় একটি অংশই তরুণ, যারা বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেনি। আর আমাদের অধিকাংশেরই বাংলাদেশে এসে খেলার অভিজ্ঞতা নেই। পঞ্চম টি-টোয়েন্টিতে আমাদের পারফরম্যান্স এর থেকে ভালো হবে বলে আশাবাদী আমি।’

আগামী শুক্রবারের সিরিজের শেষ ম্যাচ বাংলাদেশের জন্য নিয়মরক্ষার। আর কিউইদের জন্য সম্মান বাঁচানোর।

About Monir Hossain

Check Also

চীনে লকডাউনে অন্তত ৮০ হাজার পর্যটক আটক

কোভিডের প্রকোপ বেড়ে যাওয়ায় চীনের ‘হাওয়াই’ খ্যাত জনপ্রিয় পর্যটন নগরী সানিয়ায় লকডাউন জারিতে আটকা পড়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *