Friday , December 2 2022
Breaking News

খুলনা-মোল্লারহাট-চিতলমারী রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন

বাংলার প্রবাহ রিপোর্ট: রুট পারমিট ছাড়াই অবৈধ গাড়ি চলাচলের প্রতিবাদে খুলনার রূপসা-মোল্লারহাট-চিতলমারী রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন বাস মালিকরা। জানা যায়, রূপসা বাস মালিক সমিতি অবৈধ সুবিধা নিয়ে এই রুটের নির্দিষ্ট ৬৩টি গাড়ির বাইরে আরো ৮টি গাড়ি অন্তর্ভূক্ত করে। এর প্রতিবাদ জানিয়ে সাধারণ মালিকরা ওই ৮টি গাড়ি আটক করে। এ নিয়ে উত্তেজনা তৈরি হলে বাস চলাচল বন্ধ করে দেয় মালিকরা। এতে এ রুটে যাতায়াতকারী যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

রূপসা বাস মালিক সমিতির সাবেক কার্যকরী সভাপতি আকিজ মোল্লা জানান, করোনা পরিস্থিতিতে এমনিতে সড়কে যাত্রী নেই। তারপরও রুটে অবৈধ গাড়ি ঢুকানোর ফলে মালিকরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। ফলে রবিবার সকাল থেকে রূপসা-মোল্লারহাট-চিতলমারী রুটের বাস বন্ধ করে দেওয়া হয়েছে।

এর আগে শনিবার দুপুরে বাস মালিক আকিজ মোল্লা, সারুখ ফকির ও মিজান শেখের নেতৃত্বে মোল্লাহাটের জয়ঢেঁকি নামক স্থানে ওই অবৈধ ৮টি গাড়ি আটক করা হয়।
বাস মালিকরা বলছেন, রুটে অবৈধ গাড়ি চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত বৈধ ৬৩ জন মালিক তাদের বাস চলাচল বন্ধ রাখবেন। এদিকে বাস চলাচল বন্ধ থাকায় বাস মালিক-শ্রমিকের পরিবার আর্থিক কষ্টে রয়েছেন।

বাংলার প্রবাহ/এস এম হক

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.