Saturday , June 22 2024
Breaking News

দেশে আসছেন না সাকিব, অস্ট্রেলিয়া থেকে যাবেন যুক্তরাষ্ট্রে

বাংলাদেশ সময় আজ দিনগত রাতেই রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামীকাল সোমবার রাত ১০টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকায় পা রাখার জাতীয় দলের বহরের। তবে সেই বহরে থাকছেন না অধিনায়ক সাকিব আল হাসান।

অ্যাডিলেড থেকে রাজধানী ঢাকার বিমান না ধরে টাইগার অধিনায়ক যাবেন যুক্তরাষ্ট্র । প্রায় সবারই জানা, তার স্ত্রী ও সন্তানরা সেখানেই থাকেন। তাই পরিবারের সঙ্গে সময় কাটাতেই সাকিবও যুক্তরাষ্ট্রই যাচ্ছেন।

প্রসঙ্গত, ইংল্যান্ডের কঠিন কন্ডিশনে ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে হিরো ছিলেন সাকিব। দুটি সেঞ্চুরি আর ৮ ম্যাচে ৭ বার পঞ্চাশের ঘরে পা রাখা সাকিব ৬০০+ রান করে টপ স্কোরার হয়েছিলেন। বল হাতেও ছিলেন সফল।

কিন্তু এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই চেনা সাকিবকে খুঁজে পাওয়া যায়নি। ৫ ম্যাচে সাকিবের রান মাত্র ৪৫। আর উইকেট ৮টি। বলা যায়, ব্যাট হাতে সাকিবের ব্যর্থতা দলকে ভালোই ভুগিয়েছে এবার।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, অধিনায়ক সাকিব একা নন। দলের কয়েকজন ক্রিকেটার ঢাকা ফিরছেন না। তারা কদিন পরে আসবেন। এদিকে ৪-৫ জন কোচিং স্টাফও নিজ নিজ দেশে ছুটিতে যাবেন।

তবে কেউই বেশি সময় ছুটিতে থাকতে পারবেন না। কারণ আগামী মাসেই ভারতের সঙ্গে ওয়ানডে আর টেস্ট সিরিজ। ২ ম্যাচের টেস্ট আর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১ ডিসেম্বর ঢাকা আসবে ভারতীয়রা।

৪ ডিসেম্বর শেরে বাংলায় বাংলাদেশ আর ভারতের প্রথম ওয়ানডে। তার প্রস্তুতি শুরু হয়ে যাবে আর অল্প কদিন পরই। তাই অধিনায়ক সাকিব এবং কোচিং স্টাফদের ২০ নভেম্বরের মধ্যে ঢাকা ফিরে আসতে হবে।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.