Monday , January 30 2023
Breaking News

নৌকা বাইচ চলাকালে নৌকাডুবিতে দুই শিশু নিখোঁজ

হোসেনপুর উপজেলার সাহেবের চর এলাকায় পুরাতন ব্রহ্মপুত্র নদীতে নৌকা বাইচ চলাকালে একটি বাইচের নৌকার সঙ্গে ধাক্কায় একটি ডিঙ্গি নৌকা ডুবে যায়। এতে ডিঙ্গি নৌকার আরোহী দুই শিশু নিখোঁজ হয়েছে। 

সোমবার বিকাল ৬টার দিকে ঘটনাটি ঘটে। নিখোঁজ শিশুদের উদ্ধারে অভিযান চালাচ্ছে হোসেনপুর ও কিশোরগঞ্জের দমকল বাহিনীর দুইটি দল।

নৌকা ডুবির সময় গফরগাঁও উপজেলার নাককাটা চর থেকে হোসেনপুর উপজেলার সাহেবের চর পর্যন্ত নৌকা বাইচ চলচিল। হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়ন আওয়ামীলীগ ‘শেখ রাসেল নৌকা বাইচ’ নামে এই নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করে। এই নৌকা বাইচ দেখতে নদীর দুইপাড়ে প্রায় অর্ধ লক্ষাধিক মানুষ জড়ো হয়। অনেক দর্শক ডিঙ্গি নৌকা, খেয়া পারাপারের নৌকায় করে নৌকা বাইচ উপভোগ করছিল। চারটি গ্রুপে আয়োজিত নৌকা বাইচে ৪র্থ বা শেষ গ্রুপের বাইচের সময় ফিনিশিং পয়েন্টের পিছনে একটি ডিঙ্গি নৌকার সঙ্গে বাইচের একটি নৌকার সংঘর্ষ হয়। ডিঙ্গি নৌকাটি ডুবে যায়। 

ডিঙ্গি নৌকায় বসে বাইচ উপভোগকারি গফরগাঁও উপজেলার চরশাখচড়া গ্রামের মনিরের ছেলে ইয়াসিন (৭) এবং একই গ্রামের রাহাতের ছেলে সিফাত (১৩) পুরাতন ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হয়। এ সময় চরশাঁখচূড়া গ্রামের সাহিদের ছেলে ফালান (১১), রাহাতের ছেলে ইয়াসমিন (৯), সামাদের ছেলে সিয়াম (১৯) কে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.