Monday , January 30 2023
Breaking News

প্রথমবারের মতো সিনেমায় জনপ্রিয় গায়ক, সঙ্গে এ সময়ের আলোচিত অভিনেত্রী

পান্থ কানাই ও তাসনিয়া ফারিণ। একজন সংগীতশিল্পী, আরেকজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। এবার তাঁদের একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়। ফারিণ আগে পশ্চিমবঙ্গের সিনেমায় অভিনয় করেছেন। এই প্রথম দেশের সিনেমায় অভিনয় করছেন তিনি। অন্যদিকে গায়ক পান্থ কানাইয়ের জন্য এটিই হতে যাচ্ছে প্রথম সিনেমায় অভিনয়।

পান্থ কানাই ও তাসনিয়া ফারিণকে দেখা যাবে ‘দাহকাল’ ছবিতে। ছবিটি নির্মাণ করছেন মঈন হাসান ধ্রুব। তাঁদের সঙ্গে ছবিতে দেখা যাবে তরুণ অভিনেতা ইয়াশ রোহানকেও। এর আগে কলকাতার অতনু ঘোষের ‘আরও এক পৃথিবী’ সিনেমায় অভিনয় করেছেন ফারিণ। ছবিটি মুক্তি পাবে আগামী ২ ডিসেম্বর। এ ছাড়া ‘লেডিস অ্যান্ড জেন্টলমেন’ ও ‘কারাগার’ ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত হয়েছেন ফারিণ।

সংগীতশিল্পী পান্থ কানাইয়ের সংগীতের তিন দশকের ক্যারিয়ার। সেই ক্যারিয়ারের নতুন চমক অভিনয়। পান্থ কানাইয়ের অভিনয়ে কীভাবে আসা, জানতে চাইলে তিনি প্রথম আলোকে বলেন, ‘একদিন পরিচালক এসে বলল, “আপনাকে আমার এ ছবিতে অভিনয় করতে হবে। এ চরিত্রে আপনাকেই লাগবে এবং আপনি ন্যাচারাল অভিনয় করবেন।” আমার ইচ্ছা ছিল, স্বপ্নও ছিল অভিনয় করার। কিন্তু গানের জন্য অভিনয়ে সময় দিতে পারিনি। এখন যখন এমন প্রস্তাব পেলাম, তাই ভাবলাম, চেষ্টা করে দেখি।’

ছবিটির শুটিং আগেই শুরু হয়েছে। আজ ছিল পান্থ কানাইয়ের অংশের শুটিং। ক্যামেরার সামনের অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেন, ‘প্রথমে আমি ভয়ে ছিলাম, ডায়ালগ মনে থাকবে কি না। পরে পরিচালক আমাকে সাহস দিল। এরপর দেখলাম, ভালোই পারছি।’ অভিনয় নিয়মিত করবেন কি না, জানতে চাইলে তিনি জানান, ভালো এবং পছন্দের কোনো চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলে তিনি অভিনয় করবেন।
ছবিতে একটি বিজ্ঞাপনী সংস্থার কর্ণধারের চরিত্রে অভিনয় করছেন পান্থ কানাই।

অন্যদিকে ফারিণ একজন মডেল। এজেন্সির প্রধান ও মডেলের মধ্যে নানা ঘটনা দিয়ে সাজানো হয়েছে এ সিনেমার গল্প। আগামী বছরের শুরুতে ছবিটিকে প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.