Tuesday , August 9 2022

ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলার প্রবাহ রিপোর্ট: বগুড়ার গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ২৩০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার ও ১টি প্রাইভেট কার উদ্ধার হয়েছে। রবিবার ভোরে বগুড়ার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করে পুলিশ সদস্যরা। এসব ঘটনায় বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে।

বগুড়া গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী জানান, রবিবার ভোর ৪ বগুড়া শহরের মাটিডালী বিমান মোড়স্থ যাত্রী ছাউনির সামনে চেকিং করে দিনাজপুর হতে বগুড়া হয়ে ঢাকাগামী একটি প্রাইভেট কার তল্লাশী করা হয়। এ সময় চালকের সিটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০ বোতল ফেন্সিডিলসহ দিনাজপুর জেলার ঘোড়াঘাটের ধলিহার গ্রামের মোজাম্মেল হকের ছেলে জাকিরুল ইসলাম জনিকে (৩৩), পুলিশ গ্রেফতার করে।

এর আগে বগুড়া শহরের চারমাথাস্থ সাজু হোটেলের সামনে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিলসহ একরামুল (৪৩), মোছা. রেবেকা (৩৬), ও মোছা. রিমাকে (২৬) পুলিশ গ্রেফতার করে। অন্যদিকে বগুড়া শহরের পিটিআই মোড়ের ১ নং গেটের সামনে হতে ৩০ বোতল ফেন্সিডিলসহ মোছা. রুবিনা বেগমকে (৪০) গ্রেফতার করে।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক মামলা হয়েছে। মাদক বিরোধি অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বাংলার প্রবাহ/এস এম হক

About Banglar Probaho

Check Also

চীনে লকডাউনে অন্তত ৮০ হাজার পর্যটক আটক

কোভিডের প্রকোপ বেড়ে যাওয়ায় চীনের ‘হাওয়াই’ খ্যাত জনপ্রিয় পর্যটন নগরী সানিয়ায় লকডাউন জারিতে আটকা পড়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *