Thursday , October 28 2021

মেসির অভিষেক ম্যাচের টিকেট ১০ দিন আগেই শেষ!

আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি সব গুঞ্জন ছাপিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি দিয়েছেন । এরপর থেকেই প্যারিসের জার্সি গায়ে আর্জেন্টাইন মহাতারকার অভিষেক নিয়ে আগ্রহ তুমুল। প্যারিসের এ ক্লাবটির সমর্থকরা ইতোমধ্যে সাবেক এ বার্সেলোনা তারকার জার্সি নিয়ে কম মাতামাতি করেনি।

এবার মাত্র ১০ দিনের মাথায় আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের সম্ভাব্য ম্যাচের টিকিট বিক্রি গড়েছে নতুন রেকর্ড।লিওনেল মেসি কবে লিগ ওয়ানের দলটির হয়ে প্রথম মাঠে নামবেন এখনও নিশ্চিত নয়। তবে কোচ মাওরিসিও পচেত্তিনোর কথায় আভাস মিলেছে রাঁসের বিপক্ষে বাংলাদেশ সময় আগামী শনিবার রাতেই মাঠে নামতে পারেন আর্জেন্টাইন তারকা। আর এই খবরেই প্রায় ১০ দিন আগে শেষ ম্যাচটির টিকিট!

ইতোমধ্যে ম্যাচটির ২০ হাজার ৫৪৬ টিকেট বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের বাইরে ১০দিন আগে থেকেই ঝুলছে ‘নো টিকিট’ এর সাইনবোর্ড!

বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকরা। ফরাসি সংবাদমাধ্যম লে’কিপকে রাঁসের বক্স অফিসের প্রধান আলেকসঁদ জেনা বলেন, ‘অনলাইনে চিলি, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মিশর ও ভারত থেকে কেনা হয়েছে টিকিট।’

ফ্রান্সে মেসির খেলা দেখতে যেন তর সইছে না সমর্থকদের। স্কোয়াডে মেসি থাকবেন কি না সেটা নিশ্চিত না হয়েই গত শুক্রবার রাতে বেস্তের বিপক্ষে পিএসজির ৪-২ গোলে জেতা ম্যাচের সব টিকিট আগাম কিনে নিয়েছিলেন সমর্থকরা।

বাংলার প্রবাহ/সুমন

About Monir Hossain

Check Also

গয়েশ্বর চন্দ্র রায় বলেনঃ সরকারের পতন ঠেকানো যাবে না

ধরপাকড় করে সরকারের পতন ঠেকানো যাবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *