Saturday , June 22 2024
Breaking News

রাতেই সমাবেশস্থলের মঞ্চ পরিদর্শন বিএনপির কেন্দ্রীয় নেতাদের

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় মহাসমাবেশের মঞ্চে আজ শনিবার (৫ নভেম্বর) হাজির হবেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। যাদের মধ্যে সমাবেশের প্রধান অতিথি মির্জা ফকরুল ইসলাম আলমগীর, প্রধান বক্তা মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় নেতারা ইতোমধ্যে বরিশালে এসে পৌঁছেছেন।

আর সমাবেশের আগেই আলোচনার শীর্ষে থাকা সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যানে অবস্থানরত নেতাকর্মী ও মঞ্চ দেখতে এসেছেন কেন্দ্রীয় নেতারা। শুক্রবার (৪ নভেম্বর) রাত ৯টার পরে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাদ, আমির খসরু মাহবুব চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা একে একে সমাবেশস্থল ঘুরে যান এবং প্রস্তুত হওয়া মঞ্চ পরিদর্শন করেন। এসময় মঞ্চ ঘিরে নেতাকর্মীদের স্লোগানে গোটা বঙ্গবন্ধু উদ্যান মুখর হয়ে ওঠে। স্থানীয় নেতারা বলেন, দু’দিন আগে থেকে বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে অবস্থান করায় সমাবেশটি বেশ আলোচনায় রয়েছে এরই মধ্যে। আবার বৃহস্পতি-শুক্রবার রাতে সমাবেশস্থলে অবস্থান নেওয়া নেতাকর্মীদের সংখ্যা কয়েকগুণ বেড়েও গেছে। শনিবার দুপুর থেকে শুরু হওয়া মহাসমাবেশে কেন্দ্রীয় নেতাদের বক্তব্যের মধ্য দিয়েই বিভাগীয় সমাবেশে উজ্জীবিত হবেন দক্ষিণাঞ্চলের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় নেতারা আসার আগমুহূর্তে শুক্রবার রাতেই ৫০ ফুট দৈর্ঘ্য ও ২৫ ফুট প্রস্থ বাঁশ ও কাঠের মঞ্চ প্রস্তুত হয় এবং রাত ৯টার দিকে মঞ্চের পেছনের অংশে ব্যানারও লাগানো শেষ হয়েছে। বিষয়টি নিশ্চিত করে শুক্রবার রাত ৯টার দিকে বরিশাল বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চ প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার আবুল হোসেন লিমন বলেন, সভামঞ্চের পাশাপাশি সমাবেশস্থলসহ আশে পাশে ১২০টি মাইক লাগানো হয়েছে।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.