Saturday , June 22 2024
Breaking News

রোনালদো চ্যাম্পিয়ন্স লিগের মৌসুম সেরা দলে নেই

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ২৩ সদস্যের মৌসুম সেরা দলে নেই টুর্নামেন্টের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনালদো। যদিও দলে আছে লিওনেল মেসি ও নেইমার। আরও আছেন আসরের সর্বোচ্চ গোলদাতা রবের্ত লেভানদোভস্কি।

সদ্য সমাপ্ত ২০১৯-২০ চ্যাম্পিয়ন্স লিগে পারফরম্যান্সের আলোকে উয়েফার টেকনিক্যাল অবজারভাররা বেছে নেয় এই ২৩ সদস্যের মৌসুম সেরা দল, যা শুক্রবার ইউরোপীয় ফুটবলের নিয়ন্তা সংস্থার ওয়েবসাইটে ঘোষণা প্রকাশ করা হয়। এমনকি এই দলে জায়গা হয়নি প্রতিযোগিতার ইতিহাসে রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের কারোর। তবে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের সর্বোচ্চ ৯ জন খেলোয়াড় জায়গা পেয়েছেন এই দলে।

২০১৯-২০ চ্যাম্পিয়ন্স লিগের সেরা দল:
গোলরক্ষক: মানুয়েল নয়ার (বায়ার্ন মিউনিখ), ইয়ান ওবলাক (আতলেতিকো মাদ্রিদ) ও অঁতনি লোপেজ (লিওঁ)।
ডিফেন্ডার: আলফোনসো ডেভিস (বায়ার্ন মিউনিখ), জসুয়া কিমিচ (বায়ার্ন মিউনিখ), দাভিদ আলাবা (বায়ার্ন মিউনিখ), ভার্জিল ফন ডাইক (লিভারপুল), দাইয়ু উপামিকানো (লাইপজিগ) ও আনহেলিনো (লাইপজিগ)।

মিডফিল্ডার: টমাস মুলার (বায়ার্ন মিউনিখ), থিয়াগো আলকান্তারা (বায়ার্ন মিউনিখ) ও লেয়ন গোরেটস্কা (বায়ার্ন মিউনিখ), কেভিন ডে ব্রুইনে (ম্যানচেস্টার সিটি), হোসাম আউয়ার (লিওঁ), মার্সেল জাবিৎসার (লাইপজিগ), মার্কিনিয়োস (পিএসজি), দারিও গোমেস (আতালান্তা)।

ফরোয়ার্ড: রবের্ত লেভানদোভস্কি (বায়ার্ন মিউনিখ), সের্গে জিনাব্রি (বায়ার্ন মিউনিখ), লিওনেল মেসি (বার্সেলোনা), নেইমার (পিএসজি), কিলিয়ান এমবাপে (পিএসজি) ও রাহিম স্টার্লিং (ম্যানচেস্টার সিটি)।

About Banglar Probaho

Check Also

দেশে আসছেন না সাকিব, অস্ট্রেলিয়া থেকে যাবেন যুক্তরাষ্ট্রে

বাংলাদেশ সময় আজ দিনগত রাতেই রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published.