Thursday , July 18 2024
Breaking News

সাজাপ্রাপ্ত আসামি ২০ বছর পর আটক

গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার শ্রীপুর থানা পুলিশ শনিবার সন্ধ্যায় উপজেলার সাচিলাপুর বাজার থেকে ৩২ বছরের সাজাপ্রাপ্ত সুমন মোল্যা (৪৫) ওরফে সুকমানকে আটক করেছে। তিনি মাগুরা শহরের ঢাকা রোডে চাঞ্চল্যকর টুলু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পালাতক আসামি। সুমন শ্রীপুরের কচুয়া গ্রামের মৃত আশরাফ মোল্যার পুত্র।

শ্রীপুর থানা পুলিশ জানায়, ২০০০ সালে পূর্বশত্রæতার জের ধরে মাগুরা সদরের পারলা গ্রামের বাসিন্দা নাট্যকর্মী টুলুকে দিনদুপুরে ঢাকা রোডে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সুমন মোল্যা (৪৫) ওরফে সুকমান। এর পর থেকেই সে পালাতক ছিল ।

পরবর্তীতে সুমনসহ ৮ জনের নামে মামলা হয়। মামলার চার্জশিট থেকে আসামি সুমন ছাড়া সকলের নাম বাদ দেয়া হয়। ২০০২ সালে মাগুরা জেলা ও দায়রা জজ আদালত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে সুমন মোল্যাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন।
প্রায় ২০ বছর পালাতক থাকার পর শ্রীপুর থানা পুলিশ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সাচিলাপুর বাজার থেকে তাকে আটক করতে সক্ষম হয়। আটকের পর আরো জানা যায়, সুমন মোল্যা (৪৫) ওরফে সুকমান গত ২০১৫ সালের উপজেলার কচুয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী নিরু মুন্সী হত্যা মামলার প্রধান আসামিসহ বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি। সে আটক হওয়ায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.