Friday , December 2 2022
Breaking News

স্পেনের ১৫ নারী ফুটবলারের জাতীয় দল ছাড়ার হুমকি

প্রধান কোচ জর্জ ভিল্দার বরখাস্তের দাবিতে স্পেন জাতীয় দল ছাড়ার হুমকি দিয়েছেন ১৫ নারী ফুটবলার। তাদের অভিমত, ভিল্দার অধীন তাদের মানসিক ও শারীরিক স্বাস্থ্যে ব্যাঘাত ঘটছে।

আন্দোলনকারী ১৫ নারী ফুটবলার প্রধান কোচের বরখাস্তের দাবিতে স্পেন ফুটবল ফেডারেশনে একটি করে মেইল দিয়েছেন। ১৫ ফুটবলারের এমন দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র জাতীয় দলের নারী ফুটবলার ম্যাগান রেপিওনে। ইনস্টাগ্রামে এক স্টোরিতে স্প্যানিশ ফুটবলারদের সমর্থন দেন তিনি।

ভিসেন্তে মোরাজা, প্যাট্রি গুইজারো, লেইলা, লুসিয়া গার্সিয়া, ম্যাপি লেওন, উনা ব্যাটল, লাইয়া আলেইক্সান্দারি, ক্লদিয়া পিনা, আইতানা বোনমাতি, আন্দ্রেয়া পেরেইরা, মারিওনা কালদেন্তে, স্যান্দ্রা প্যানোস, লোলা গ্যালার্ডো, নেরেয়া এইজাগুইরে ও অ্যামাইয়াস সারেইজি।

সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভিল্দা যেভাবে ট্রেনিং করান, যেভাবে ড্রেসিংরুম পরিচালনা করেন, সেগুলো নিয়ে মোটেও সন্তুষ্ট নন ওই ১৫ ফুটবলার। এই ১৫ ফুটবলারের মধ্যে ৬ জন খেলেন বার্সেলোনায়। ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটির মতো ক্লাবেও খেলেন তাদের কয়েকজন।

আন্দোলনকারীদের এমন দাবি উড়িয়ে দিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। এক বিবৃতিতে সংগঠনটি জানিয়েছে, ‘প্লেয়ারদের এই দাবি মোটেও মানা সম্ভব নয়। এমন দাবির কোনো মানে হয় না। এটা ফুটবল ও খেলার মূল্যবোধের পরিপন্থি।

About Banglar Probaho

Check Also

আ.লীগ ও সহযোগীদের কাছে লোক চেয়েছে যুবলী

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় জমায়েতের উদ্যোগ নিয়েছে যুবলীগ। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিএনপি যখন …

Leave a Reply

Your email address will not be published.